অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি মাওলানা হাসিবুর রহমান

0
6

অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি মাওলানা হাসিবুর রহমান।

স্টাফ রিপোর্টারঃ-
ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম ৩০ হাজার টাকা নিয়েও আসেননি ইসলামি বক্তা মাওলানা এম হাসিবুর রহমান সিলেটি।

শুক্রবার (১১ নভেম্বর) রায়পুর-রামগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাসিমপুর এলাকার নাগের দিঘিরপাড় জামে মসজিদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে প্রধান তাফসিরকারক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল মাওলানা এম হাসিবুর রহমানের। তিনি অগ্রিম টাকাও নিয়েছিলেন। এ ঘটনায় ওইদিন রাতেই বিক্ষোভ করেছে এলাকাবাসী।

মাহফিল কমিটির সভাপতি নুরে আলম মানিক বলেন, আমি নিজেসহ সবাই মিলে মাওলানা এম হাসিবুর রহমান সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করি। ওয়াজ করার জন্য তার সঙ্গে ৫০ হাজার টাকায় চুক্তি হয়। এর মধ্যে মাহফিলে আসার জন্য তার ইসলামী ব্যাংক (২০৫০৩০৪০১০১০৫০২) অ্যাকাউন্ট নম্বরে ৩০ হাজার টাকা অগ্রিম জমা দিয়েছি। বাকি টাকা মাহফিলে আসার পর দেয়ার কথা রয়েছে। কিন্তু তিনি মাহফিলে আসেননি।

তিনি আরো বলেন, আমরা খবর পেয়েছি মাওলানা হাসিবুর রহমান বেশি টাকা পেয়ে অন্য মাহফিল গিয়েছেন। তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ওয়াজের যুব কমিটির সদস্য ফয়েজ বলেন, চুক্তির ৫০ হাজার টাকার মধ্যে ৩০ হাজার টাকা নিয়েও মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন মাওলানা এম হাসিবুর রহমান। আমরা টাকা ফেরত চাই।

এ বিষয়ে মাওলানা এম হাসিবুর রহমানের ছোট ভাই হাবিব আফজাল বলেন, মাহফিল কমিটির দায়িত্বে অবহেলাসহ ওয়াদার বরখেলাপ ও নিরাপত্তার কারণে আমারা মাহফিলে যাইনি। তাদের অগ্রিম টাকা ফেরত দেয়া হয়েছে।

এঘনায় সোস্যালমিডিয়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠে, ঘটনাটি লক্ষ্মীপুর জেলায়
‘টক অব দ্যা টাউনে’ পরিণত হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন