অপহরণের ২৪ ঘন্টার মধ্যে র‍্যাবের জালে আটক অপহরণকারী!

0
13

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জে কিশোরী অপহরণের অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‍্যাব-৯ সিপিসি-১ (শায়েস্তাগঞ্জ)। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৭ জুন) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। অপহরণকারী নারী ও অপহৃত কিশোরীকে মঙ্গলবার (৮ জুন) বিকেলে হবিগঞ্জের বানিয়াচং থানার হস্তান্তর করেছে র‍্যাব-৯ সিপিসি-১ (শায়েস্তাগঞ্জ)।

জানা গেছে, মেজর সৌরভ মো. অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল নারায়ণগঞ্জের রুপগঞ্জের উত্তর মাসাবো এলাকায় অভিযান চালায়। এসময় আমিনুল ইসলাম ভূইয়ার বাড়িতে অভিযান চালিয়ে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের মৃত ছালেক মিয়ার মেয়ে অপহরণকারী মোছা. তন্নী আক্তার (১৯) কে গ্রেপ্তার করা হয়।

অভিযানের সময় অপহরণকারীর স্বামী মো. শামীম মিয়া (২২) কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামির দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত কিশোরী রিতু আক্তার (১৩)কে উদ্ধার করেছে র‌্যাব। সে বানিয়াচং উপজেলার ত্রিকর মহল্লার খালেদ হাসান মিলুর মেয়ে।

এ ব্যাপারে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি তন্নী আক্তার তার স্বামীর প্ররোচনায় ওই কিশোরীকে ডাক্তার ছেলের সাথে বিয়ে দিবে বলে, ফুসলিয়ে অপহরণ করে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন