আমতলীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ইং উদযাপন

0
1

আমতলীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ উদযাপন

মোঃ শহিদুল ইসলাম শাওন
আমতলী(বরগুনা)প্রতিনিধি:

‘দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে শুরু হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ । মঙ্গলবার (১৫ নভেম্বর) দিনটি উপলক্ষে সকালে বরগুনার আমতলী উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
আমতলী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার জনাবঃ মো. শাহাদাৎ হোসেন’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অগ্নিনির্বাপণ ও নানা দুর্যোগে দায়িত্ব পালন করা সংস্থাটি বুধবার (১৬ নভেম্বর) পর্যন্ত তিন দিনের ‘ফায়ার সপ্তাহ-২০২২’ ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন(ভারপ্রাপ্ত) উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি মো. আব্দুল্লাহ আবু জাহের , আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমার। উপজেলা ফায়ার স্টেশনের আঙিনা ও ভবন রঙিন পতাকা, ব্যানার ফেস্টুন দ্বারা সজ্জিত করা হয়েছে। ফায়ার স্টেশনের গাড়ি পাম্প, অগ্নি নির্বাপন ও উদ্ধার সরঞ্জামামি প্রদর্শন এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্কুল, কলেজ, হাট, বাজার, শিল্প প্রতিষ্ঠান বিপণিবিতান, শপিং মল সহ বিভিন্ন স্থানে গনসংযোগ, মহড়া প্রদর্শন ও লিফলেট বিতরণ করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন