আমতলীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

0
13

আমতলীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

মোঃ শহিদুল ইসলাম শাওন, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে পালন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্নাঢ্য র‌্যালী, চিত্রাংকন প্রতিযোগীতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রবিবার উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালী শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট এমএ কাদের মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা সহকারী কমিশনার( ভুমি) আব্দুল্লাহ আবু জাহের, ওসি তদন্ত আসির সেরনিয়াবাদ
আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ঈসা, উপজেলা প্রানী সম্পাদ অফিসার ডাঃ নাজমুল হক, ওসি( তদন্ত) মোঃ আমির সেরনিয়াবাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ জামাল হোসাইন, উপজেলা সমাজ সেবা অফিসার মনজুরুল হক কাওসার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার ও সোহেলী পারভীন মালা প্রমুখ।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন