আমতলী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন,রাসিদ সভাপতি, মিজানুর রহমান সম্পাদক নির্বাচিত

0
3

মোঃ শহিদুল ইসলাম শাওন
আমতলী(বরগুনা)প্রতিনিধি:

বরগুনার আমতলী উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃ কবির দেওয়ান, প্রধান অতিথি ছিলেন আমতলী রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক কালের কন্ঠের আমতলী ও তালতলী উপজেলা প্রতিনিধি মোঃ হায়াতুজ্জামান মিরাজ।

প্রধান অতিথি ও সদস্যদের মতামতের ভিত্তিত্বে সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের কন্ঠের শাহ্ মুহাম্মদ সুমন রশিদকে সভাপতি ও দৈনিক খবরের ডাক পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে সোমবার ১০ জানুয়ারি আমতলী উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আমতলী উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার এক ঝাক তরুন উদ্যামী সাংবাদিকদের সমন্বয়ে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়াও নতুন কমিটির সহ-সভাপতি মোঃ ইমাম তাকি সানি (দৈনিক সকালের সময়), মোঃ নাঈম বিল্লাহ (দৈনিক গনকন্ঠ) যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম (দৈনিক শিক্ষা তথ্য) মোঃ সাঈদুর রহমান অর্থসম্পাদক( দৈনিক তৃতীয় মাত্রা) সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন (হিউম্যান রাইট স ও দৈনিক সমতট২৪,কম) মোঃ শাওন প্রচার ও প্রকাশনা সম্পাদক (দৈনিক দেশ সেবা) মোঃ মোজাম্মেল হক দপ্তর সম্পদক(দৈনিক আজকের ভোরের কন্ঠ), মোঃ মহিউদ্দিন লিমন সাহিত্য সাংস্কৃতি বিষয়ক সম্পাদক(দৈনিক দখিনের ক্রাইম) মোঃ সাকিব ক্রিয়া সম্পাদক(আলোকিত ভোরের বার্তা) মোঃ হাসান খান্না যোগাযোগ বিষয় সম্পাদক(বাংলার আলো) মো. ইমরান হোসেন আইসিটি সম্পাদক(আলোকিত পত্রিকা)সহ আমতলী উপজেলায় বিভিন্ন পত্রিকায় কর্মরতদের নিয়ে ১৯ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা প্রেসক্লাবের ২০২২ সালের জন্য কমিটি গঠন করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন