একুশের প্রথম প্রহরে ঝিনাইগাতীর কেন্দ্রিয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

0
0

একুশের প্রথম প্রহরে ঝিনাইগাতীর কেন্দ্রিয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে ঝিনাইগাতীতে মহান একুশে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

রাত ১২.০১ মিনিটে একুশের প্রথম প্রহরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল। মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, স্বাস্থ্য বিভাগ, ফায়ার সার্ভিস, বন বিভাগ, জাসদ সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এসময় সহকারি কমিশনার (ভুমি) আশরাফুল কবীর, কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার সহ প্রশাসনে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দসহ সকল শেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে সকালে প্রভাত ফেরী, শিশু কিশোরদের চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা, চলচিত্র প্রদর্শনী কর্মসুচি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে  মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন