কাপাসিয়ায় করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জরুরি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

0
8

কাপাসিয়ায় করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জরুরি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

কাপাসিয়া থেকে, শরিফ সিকদার: কাপাসিয়া উপজেলায় বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে করনীয় শীর্ষক এক জরুরি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (২৫ জুলাই) রাতে এ ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয় ।উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা”র সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহিমের সঞ্চালনায় ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আব্দুস সালাম সরকার, ডাঃ সামসুল আলম শাওন

কাপাসিয়া উপজেলার ১১ টি ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের প্রায় ৪০ জন মাঠ পর্যায়ের সেবা প্রদানকারী উক্ত সভায় যুক্ত ছিলেন।

সিমিন হোসেন রিমি এমপি বিভিন্ন ইউনিয়নের সেবা প্রদানকারীদের সাথে দীর্ঘক্ষণ কথা বলে এবং তাদের মতামত ও পরামর্শ শুনেন। করোনা সম্পর্কে সর্বস্তরের মানুষকে সচেতন করতে তিনি গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। মাঠ পর্যায়ে কর্মীদের কাজে সর্বাত্মক সহযোগীতা প্রদানের আশ্বাস দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মোসা ইসমত আরা জানান, কাপাসিয়া উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ যৌথ ভাবে কাজ করছে। করোনা রোগিদের চিকিৎসা সেবার জন্য প্রয়োজনীয় উপকরণ ও আসোলেশন সেন্টার প্রস্তুত রেখেছি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন