কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে গেলো আসহায় হতদরিদ্র ও ভূমিহীন পরিবারে

0
6

শরিফ সিকদার, কাপাসিয়া থেকেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেল গাজীপুরের কাপাসিয়া উপজেলা মুজিব শতবর্ষের নির্মিত বিভিন্ন ইউনিয়নের দুর্যোগ সহনীয় ঘরে বসবাসকারী ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র এবং মোটর শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ও স্থানীয় সংসদ সদ‌স্য সি‌মিন হো‌সেন রি‌মি, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড মো আমানত হোসেন খান এর নির্দেশনায় উপজেলা ১১ টি ইউনিয়নের ১ হাজার ৫ শত জন অসহায় হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসা‌বে ১০ কেজি চাল ,১ লিটার তেল ,১কেজি লবণ,১ কেজি চিনি, ১ কেজি ডাল ও হাফ কেজি চিড়া সহ খাবা‌রের প্যাকেট ঘরে পৌঁছে দেওয়া হয়েছে । এছাড়া এসব সামগ্রী সাথে অতিরিক্ত ৫৫ জন অসহায় গর্ভবতী মাদের পুষ্টি নিশ্চিত করার জন্য তিন হালি করে ডিম দেওয়া হয় ।

১৭ জুলাই শনিবার বিকেলে কাপাসিয়া ইউনিয়নের চারবাড়িয়া ও তরগাঁও ইউনিয়নের দেওনা আশ্রয়ণ প্রকল্প স্থান সহ উপজেলা বিভিন্ন এলাকায় মুজিব শতবর্ষের নির্মিত দুর্যোগ সহনীয় ঘরে বসবাসকারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী ঘরে পৌঁছে দেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা ও উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউর রহমান জোয়ার্দার ।

এসময় উপস্থিত ছিলেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুবুর রহমান সিকদার , উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বেপারী প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা জানান, উপজেলার ১১ ইউনিয়নের অসচ্ছল ও অসহায় হতদরিদ্র এবং কর্মহীন হয়ে পড়া মোটর শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে । মুজিব শতবর্ষের নির্মিত বিভিন্ন ইউনিয়নের দুর্যোগ সহনীয় ঘরে বসবাসকারী ১১২ জন সুবিধা ভোগীদের ঘরে ঘরে প্রধানমন্ত্রী ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউর রহমান জোয়ার্দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী উপজেলা বিভিন্ন এলাকায় অসহায় হতদরিদ্র ১ হাজার ৫ শত জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন