কাপাসিয়ায় সাংবাদিক মিলনের পিতা আব্দুস সাহিদ শেখের ইন্তেকাল জানাজা দাফন সম্পূর্ণ

0
19

কাপাসিয়ায় সাংবাদিক মিলনের পিতা আব্দুস সাহিদ শেখের ইন্তেকাল জানাজা দাফন সম্পূর্ণ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, গাজীপুর সিটি প্রেস ক্লাবের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মনজুর হোসেন মিলনের পিতা বিশিষ্ট সমাজসেবক আব্দুস শহীদ শেখের জানাজা নামাজ বুধবার বাদ জোহর পাবুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। পরে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মঙ্গলবার রাতে তিনি পাবুর গ্রামের নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বৎসর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে, নাতী- নানী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের মৃত্যুতে কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি ও গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান পেরা, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান আরিফ, কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন, বিএনপি নেতা আফজাল হোসাইন, আজগর হোসেন খান, সেলিম হোসেন আরজু, আনোয়ার হোসেন ব্যাপারী, উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ গণি, পাবুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জানাজা নামাজে শরীক হয়ে রুহের মাগফিরাত কামনা এবং গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।
পরে মরহুমের জৈষ্ঠ্য পুত্র সাংবাদিক মনজুর হোসেন মিলন জানাজা নামাজে আগত মুসল্লিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া প্রার্থনা করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন