কাপাসিয়ায় প্রবাসী হত্যার শাস্তি চাইলেন প্রবাসী ফোরামের সাবেক সম্পাদক রাসেল

0
74

কাপাসিয়ায় প্রবাসী হত্যার শাস্তি চাইলেন প্রবাসী ফোরামের সাবেক সম্পাদক রাসেল।

নিজস্ব প্রতিবেদক,গাজীপুরঃ
গাজীপুরের কাপাসিয়ায় প্রবাসী মোবারক হোসেন হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তি চেয়ে বিবৃতি দিলেন
সৌদি আরবের গাজীপুর প্রবাসি ফোরাম দাম্মাম এ-র সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাসেল সরকার।
উল্লেখ্য
গাজীপুরের কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষে ১ প্রবাসী নিহত এবং ৫ জন আহত হয়।

বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয় যে-গাজীপুরের কাপাসিয়ায় জমির সীমানা প্রাচীর নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসা এক প্রবাসী নিহত এবং এ ঘটনায় উভয় পক্ষে ৫জন আহত হয়েছেন।

গত শনিবার সকাল ৯ টায় গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বড়বাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।
নিহতের নাম মোঃ মোবারক হোসেন (৪০)। তিনি ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি দশ দিন আগে সৌদি আরব থেকে থেকে দেশের বাড়ী ছুটি কাটাতে এসেছেন।

স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধের জেরে শনিবার সকালে মোবারক হোসেনের প্রতিবেশী আব্দুল লতিফের ছেলে মোঃ হাদিউল নামের একজন তাকে ছুরিকাঘাত করেন। এসময় আহত হয়েছেন মোবারক হোসেনের ভাই মো. আলম ও বোন খালেদা (৩০)। অপরদিকে আহত হয়েছেন হাদিউল ইসলাম (৩০) ও তার ভাই রফিকুল ইসলাম (৩৫)।

নিহত মোবারক হোসেনের প্রতিবেশী ও সিংহশ্রী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য হাদিউল ইসলাম জানান, কয়েকদিন আগেই মোবারক হোসেন বিদেশ থেকে বাড়ি ফিরেন। বাড়ির পাশের জমির আইলে গাছ লাগানো নিয়ে প্রতিবেশী আব্দুল লতিফের ছেলে মোঃ হাদিউল ও রফিকুলের সঙ্গে শনিবার সকালে মোবারক হোসেনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মোঃ হাদিউল মোবারককে ছুরি দিয়ে আঘাত করে বলে প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েক কিশোর তাঁকে জানিয়েছে।

ইউপি সদস্য হাজিউল আরো বলেন, কিশোরদের কাছে খবর পেয়ে তিনি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান। মোবারক হোসেনকে গুরুতর আহত অবস্থায় একটি পিকআপ ভ্যানে করে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার জন্য রওনা করা হয়। হাসপাতালে পৌঁছার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম গণমাধ্যম জবাবদিহি কে বলেন, আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এই ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন