কাপাসিয়া ইউনিয়ন পরিষদের নবনির্মিত নতুন ভবন উদ্বোধন

0
3

কাপাসিয়া ইউনিয়ন পরিষদের নবনির্মিত নতুন ভবন উদ্বোধন

কাপাসিয়া থেকে,সাইদুল ইসলাম রনিঃ কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদের নবনির্মিত নতুন ভবন উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সর্স্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

রবিার দুপুরে নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সিমিন হোসেন রিমি এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার নিদর্শন আজ আমরা স্পর্শ করেছি। এটা আমাদের জননেত্রীর পরিশ্রমের ফসল। জননেত্রীর দূরদর্শীতার কারণে বাংলাদেশের কোন মানুষ অাজ না খেয়ে থাকে না। ইউনিয়ন পরিষদ হলো তৃণমূল প্রতিষ্ঠান। এবং এই তৃনমুলকেই শক্তিশালী করাই আমাদের একমাত্র লক্ষ। তৃনমূলের সকল অসহায় দরিদ্রের সরকারি অর্থ যেন তার হাতে সঠিক ভাবে নায্যতার সাথে পায় তার জন্য সকল ব্যবস্থা করবো।

এ সময় সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাজীব ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ‘লীগের সহসভাপতি অ্যাড. আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা আ’লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম প্রমূখ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন