কাপাসিয়া মহিলা আ’লীগের সম্মেলনে রওশন সভাপতি ফরিদা সম্পাদক নির্বাচিত

0
22

তাওহীদ হোসেন কাপাসিয়া,গাজীপুর:কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ নভেম্বর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।সম্মেরনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা আওয়ামিলীগ সভাপতি ও উপজেলা মহিলা ভাইস-চোয়ারম্যান রওশন আরা সরকার। প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বঙ্গতাজ কন্যা,জাতীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামিলীগ সভাপতি মুহম্মদ শহিদুল্লাহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.আমানত হোসেন খাঁন,উপজেলা আওয়ামিলীগ সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদপ্রমুখ।

সম্মেলনের ২য় অধিবেশনে জেলা মহিলা আওয়ামিলীগ সভাপতি এ্যাড.রিনা পারভিনের সভাপতিত্বে আগামী ৩ বছরের জন্য উপজেল মহিলা আওয়ামিলীগের দায়িত্ব তুলেদেওয়া হয় মহিলা নেত্রী উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যার রওশন আরা সরকার সভাপতি ও ফরিদা পারভিন সাধারন সম্পাদক এর হাতে।
পূনরায় সভাপতি নির্বাচিত হওয়া রওশন আরা সরকার জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনা ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি আপার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তৃনমূলের ত্যাগী মহিলা নেত্রীদের কমাটিতে মূল্যায়ন করা হবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন