কালীগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- এমপি আখতারুজ্জামান

0
6

কালীগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে
আখতারউজ্জামান, এমপি।
মো: ইব্রাহিম খন্দকার
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি//
গাজীপুরের কালীগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। রাতারাতি সব সম্ভব না। আস্তে আস্তে সব উন্নয়ন করতে হবে। সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি নিজ বাড়ীতে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্যে এ সব কথা বলেন।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম গ্রামে বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি’র বাসভবনে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সদস্য এবিএম তারিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ বি এম শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামানসহ শতাধিক নেতা, কর্মী সমর্থক ফুল দিয়ে গাজীপুর-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানকে শুভেচ্ছা জানান।
বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি বলেন এই কালিগঞ্জ পৌর এলাকার একটি ইতিহাসিক ইতিহাস রয়েছে। ৭০ এর নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কালীগঞ্জে এসেছিলেন তখন সিনেমা হলকে পিছনে ফেলে শীতলক্ষা নদীকে সামনে রেখে একটি ঐতিহাসিক মঞ্চ তৈরি হয়েছিল। সেই মঞ্চে বঙ্গবন্ধুর সাথে ছিলেন বঙ্গ তাজ তাজউদ্দিন আহমেদ, মহিজ উদ্দিন আহমেদ, শাবুদ্দিন আহমেদ,কাজী শাহাবুদ্দিন আহমেদ, জিল্লুর রহমান, এটুনি জেনারেল শাহাবুদ্দিন আহমেদ, মুসলেউদ্দিন ভূঁইয়া সফুর আশ্রাফী, বঙ্গবন্ধু স্মৃতি বিজড়িত আজকের এই পৌরসভায় আপনারা কোন কিছুই বঙ্গবন্ধুর স্মৃতিতে এখনো আপনারা কিছুই করেন নাই। তাই আমি বলতে চাই আগামী কিছুদিনের মধ্যে একটি বঙ্গবন্ধু স্তম্ভ তৈরি করে বঙ্গবন্ধুর স্মৃতিকে ধরে রাখতে চাই। আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম, সেটার অগ্রাধিকার ভিত্তিতে কালীগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি আধুনিক যাত্রী ছানী, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা শৌচাগার (টয়লেট) ও একটি নামাজের ঘর নির্মাণসহ কালীগঞ্জ থেকে ঢাকাগামী মানসম্মত ভাল যান বাহন চালু করার জন্য কাজ করছি আপনারা আমাকে সহযোগীতা করুন।
এ সময় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব মো. রেজাউল করিম ভূইয়া, জেলা পরিষদের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলী, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান আখন্দ ফারুক, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম তোরন, নাগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মো. সিরাজ মোড়ল, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর আফসার হোসেন, বাদল হোসেন ভূঁইয়া, পৌর আমলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইব্রাহিম খন্দকারসহ শত শত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন