কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

0
21

কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ইব্রাহিম খন্দকার,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ- গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত দুষ্কৃতকারীর ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক মোঃ আজাদ উল্লাহ ব্রাক্ষণবাড়িয়ার সরাইল থানার রাজপুর গ্রামের হারুন অর রশিদের পুত্র। সে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর বাজারের মান্নান মিয়ার বাড়ীর পাঁচতলায় ভাড়ায় থেকে বিভিন্ন স্থানে ঘুরে ভাজাপুরী বিক্রি করতেন।
এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার সকালে অজ্ঞাত এক ব্যক্তি আজাদের ঘরে প্রবেশ করে প্রায় আধা ঘন্টা পরে বের হয়ে দৌড়ে চলে যায়। এসময় আজাদ তার পেট চেপে ধরে রক্তাক্ত অবস্থায় বাসার ভিতরে থেকে ডাক চিৎকার করতে থাকে।খবর পেয়ে বাসার মালিকের পুত্র শামীম ও আশেপাশের লোকজন এসে রক্তাক্ত মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় নোভা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করে। পরে ঢাকার মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) সকালে ১১ টায় আহত আজাদ মৃত্যুবরণ করে।
ঘটনার সত্যতা স্বীকার করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাতাব উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ঘাতককে চিহ্নিত করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন