কালীগঞ্জে উৎসব মূখর পরিবেশে ইউপি নির্বাচন সম্পন্ন

0
5

কালীগ্‌জ (গাজীপুর )প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে চতুর্থ ধাপের নির্বাচনে নাগরী ইউনিয়ন পরিষদ বির্বাচন উৎসর মূখর পরিবেশে সম্পূর্ন হয়েছে।গতকাল রবিবার সকাল ৮টা থেকে শুরম্ন হয়ে বিকাল ৪ টা পর্যন্ত্ম একটানা ভোট গ্রহন চলে।উক্ত ইউনিয়নের ৯টি ওযার্ডের ১০ টি ভোট কেন্দ্রে মেট ভোটার সংখ্যা ছিলো ৩০ হাজার ৬ শত ৯৭ জন। এর মধ্যে পুরম্নষ ভোটার ১৫ হাজার ৫ শত ২৬ জনএবং মহিলা ভোটার ১৫ হাজার ১ শত ৭০ জন।উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জন,মেম্বার পদে ৩৯ জন ্‌এবং সংরÿিত আসন মহিলা পদে ১৪ জন প্রার্থী প্রতিদন্দিতা করেন। এর মধ্যে অলিউল ইসলাম অলি নৌকা,মো: মোমেন মিয়া লাঙ্গল ও এড. সিরাজ মোড়ল চশমা মার্কা নিয়ে সতন্ত্র প্রর্থী হিসেবে প্রতিদন্দীতা করেন। অত্যন্ত্ম শান্ত্মিপূর্ণ ভাবে ভোট গ্রহন সমপূর্ন হয়েছে। ভোট কেন্দ্রে গুলোতে পুরম্নষ ভেটারদের পাশাপশি মহিলা ভোটারদের উপস্থিতি ছিল লÿনিয়। কেন্দ্রে শান্ত্মি শৃঙ্খলার বজায় রাখার জন্য প্রশাসনের পÿথেকে নেওয়া হয়েছ নজিরিবিহিন নিরাপত্তা। পুলিশের পাশাপাশির্ যাব,বিজিপিসহ আইন শৃঙ্খলা হাহিনীর ৫ স্ত্মরের নিরাপত্তার কারনে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

নির্বাচনি এলাকার রায়েরদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে মো: ছামরউদ্দিন (৮৮) বলেন আমি আমার পছন্দের ব্যাক্তিকে ভোট দিতে পেড়ে খুবই আনন্দিত।পরে দুপুর ১২ টায় রড়কাউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখাযায় মহিলা ভোটারদের র্দীঘ সারি,ভোট দিতে আসা নুরজাহান(৭৮)ও রহিমা খাতুন(৭০) বলেন কোন প্রকার বাধা বিপত্তি ছাড়াই অনেক দিন পর নিজের ভোট নিজে দিতে পেরে আমরা আনন্দিত।

এব্যাপারে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনিসুর রহমান জানান,কোন প্রকার অপ্রিতীকর ঘটনা ছাড়াই শান্ত্মিপূর্ন ভাবে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে।

নির্বাচনী এলাকা পরিদর্শন করে গাজীপুর জেলা প্রশাসক তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান সকাল থেকে উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন হয়েছে।এই ইউনিয়নে বিপুল সংখক আইন শৃংঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়েছে।অবাধ এবং নিরপেÿ নির্বাচন উপহার দেওয়ার জন্য আমরা প্রয়োজনীয় ব্যাবস্থ্যা নিয়েছি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত্ম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে অলিউল ইসলাম অলি এগিয়ে রয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন