কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
5

মোঃ ইব্রাহীম খন্দকার,কালীগন্জ প্রতিনিধিঃ

নানা আয়োজনের মধ্য দিয়ে গাজীপুরের কালীগঞ্জে উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৮ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এছাড়া বিকাল ৪ ঘটিকায় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবদুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর চৌধুরীর সঞ্চালনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ,কালিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এসএম রুবেল হোসেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য তসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ বশির উদ্দিন,অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন কনক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সদস্য আশরাফুল আলম রিপন,কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহাম্মেদ, সাধারণ সম্পাদক মাহফুজা পারভীন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি এস এম আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক কাজী হারুন উর রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন, সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান খোকন,কালীগঞ্জ উপজেলা আওয়ামী ছাত্র লীগের সভাপতি মোঃ তানভির মোল্লা,সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার সভাপতি এম আই লিখন, সাধারণ সম্পাদক, ওয়াসিম মোল্লা,সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন