কালীগঞ্জে শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

0
129

আহাম্মদ আলী, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জে এক চোখ অন্ধ ৮০ বছরের বৃদ্ধ শারীরিক প্রতিবন্ধী বাবা ও ৬৫ বছরের বৃদ্ধা মাকে এলোপাতাড়ি মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার ছেলের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী বৃদ্ধ বাবা আলাউদ্দিন মোল্লা বাদী হয়ে ছেলের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের উত্তর এলাকার মৃত আমির উদ্দিন মোল্লার বাড়িতে।

অভিযোগের প্রেক্ষিতে কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মো. মুজাহিদুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ছেলে আতাউর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ছেলে আতাউর তার প্রতিবন্ধী বৃদ্ধ বাবা ও মাকে মারধর করে জোরপূর্বক জমি-জমা লিখে নেয়ার জন্য নানা ভাবে পায়তারা করে আসছিল। ছেলের কথায় রাজি না হওয়ায় প্রায় সময়ই তার বৃদ্ধ বাবা ও মাকে মারধর করতো এবং খাবার কেড়ে নিতো বলেও অভিযোগ রয়েছে পাষন্ড ওই ছেলের বিরুদ্ধে। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বৃদ্ধ বাবা-মা নাস্তা খাওয়ার সময় ওই পাষন্ড ছেলে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে বাড়ির আশে-পাশের লোকজন এসে তাদেরকে মাথা ফাটা ও শরীরের বিভিন্ন অংশে নিলা-ফুলা জখম অবস্থায় দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মো. মুজাহিদুল ইসলাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ঘটনাটি দুঃখ জনক! অভিযুক্ত পাষন্ড ওই ছেলেকে আটক করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন