কালীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগনের শপথ গ্রহন অনুষ্ঠিত!

0
1

মোহাম্মদ ইব্রাহিম খন্দকার, কালিগঞ্জ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর, তুমলিয়া, বক্তারপুর ও জাঙ্গালিয়া, নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

ছয়টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন, বাহাদুরসাদী ইউনিয়ন শাহাবুদ্দিন আহমেদ, তুমলিয়া ইউনিয়ন আবু বকর বাক্কু, বক্তারপুর ইউনিয়ন আতিকুর রহমান আকন্দ ফারুক, জাঙ্গালিয়া ইউনিয়ন গাজী সারওয়ার হোসেন, মোক্তারপুর ইউনিয়ন এস এম আলমগীর হোসেন ও জামালপুর ইউনিয়নে খাইরুল আলম।

এসময় জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা ও সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম বলেন, সরকারী কর্মকর্তাদের চাইতে নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব আরও বেশী। তাই তাদের সরকারের এবং রাজনৈতিক মেনোফেষ্ট অনুয়ায়ী প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশ এগিয়ে নিতে হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিটি গ্রামকে শহরের সকল নাগরিক সুযোগ সুবিধা দিয়ে দেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান তিনি।

নব নির্বাচিত চেয়ারম্যানরা তাদের বক্তব্যে বলেন, তারা সততা ও নিষ্ঠার সাথে সরকারের যাবতীয় কাজ করবেন এবং তাদের নিজ নিজ উপজেলায় দূর্নীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও বাল্য বিবাহমুক্ত গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন