কালীগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0
3

কালীগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মো: ইব্রাহিম খন্দকার,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ-
গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান আখন্দ ফারুক, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন আহমেদ, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খাইরুল আলম, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস. এম আলমগীর হোসেন ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান বলেন, কালীগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি আধুনিক যাত্রী ছানী, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা শৌচাগার (টয়লেট) নির্মাণ, কালীগঞ্জের যানজট নিরসনে বাজার বাসষ্ট্যান্ড ও পৌর এলাকার কাপাসিয়া মোড়ে ট্রাফিক ব্যবস্থার জোরদার করণ, আইন শৃঙ্খলা জোরদার করার লক্ষে (গরু চুরি, মাদক ব্যবসা ও জুয়ার আসরের বিরুদ্ধে) আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য স্ব স্ব প্রতিষ্ঠানকে নিদের্শ প্রদান করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন