কালীগঞ্জ পৌর মেয়রের সাথে তাবলীগ জামাত ইন্দোনেশিয়ান গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

0
10

কালীগঞ্জ পৌর মেয়রের সাথে তাবলীগ জামাত ইন্দোনেশিয়ান গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

মোঃ ইব্রাহীম খন্দকার

গাজীপুর ( কালীগঞ্জ) উপজেলা প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম রবিন হোসেনের সাথে ইন্দোনেশিয়ান তাবলীগ জামাতের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল পৌরসভা মিলনায়তনে মতবিনিময় করেন। এ সময় প্রতিনিধি দল মেয়র সহ কালীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ইসলামের দাওয়াত প্রদান করেন এবং আগামী ২০, ২১, ২২ তারিখের বিশ্ব এস্তেমার দাওয়াত দেন।
মঙ্গলবার (১৭ জানুয়ারী) বিকেলে তাবলীগ জামাতের ৫ সদস্যের দাওয়াতী দল কালীগঞ্জ পৌর সভায় তাবলীগের দাওয়াত নিয়ে উপস্থিত হন। এ সময় কালীগঞ্জ পৌর সভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম রবিন হোসেন তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। পৌর মেয়র তাবলীগ জামাতের সাথে মতবিনিময়কালে সবাইকে উপহার হিসেবে মাক্স প্রদান করেন। তিনি কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি এবং কালীগঞ্জবাসীর জন্য দোয়া প্রার্থনা করেন।
এ সময় অন্যান্যের মাঝে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহিম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল আমিন দেওয়ানসহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ইন্দোনেশিয়ান তাবলীগ জামাতের আমিরসহ প্রতিনিধি দল কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন ও সাংবাদিকদের আতিথীয়তায় তৃপ্ততা প্রকাশ করে বলেন, আমার সফর সঙ্গীরা আপনাদের প্রতি কৃতজ্ঞ। মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট আপনাদের জন্য শান্তি ও দোজাহানের মুক্তি কামনায় দোয়া করি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন