কালীগন্জে আর্থিক প্রতিষ্ঠান প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

0
10

কালীগন্জে আর্থিক প্রতিষ্ঠান প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালিগঞ্জ প্রতিনিধিঃ মোহাম্মদ ইব্রাহিম খন্দকার:
গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক বীমা ও বিভিন্ন এজেন্ট বাজার কমিটির প্রধান সহ স্থানীয় সাংবাদিকদের নিয়ে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা আজ রবিবার থানা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন। স্বাগত বক্তব্য রাখেন কালীগন্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওসি অপারেশন মোজাম্মেল হক। ফাহমিদুল ইসলাম, বিকাশ এজেন্ট হুমায়ুন কবির, বিকাশ এজেন্ট রণজিৎ রায়, দ্বীন ইসলাম, সুমন রহমান, তপন চন্দ্র ভৌমিক, স্বপন, আবু হাসান, সাইফুল,কালীগঞ্জ বাজার, হাফিজুর রহমান ,রবিউল করিম , বিকাশ এজেন্টের খোরশেদ, বিভিন্ন পেট্রোল পাম্প মালিক, ব্যাংকের কর্মকর্তা বৃন্দ।এসময় বক্তব্যরা বিগতদিনের বিচ্ছিন্ন কিছু ঘটনা তুলে ধরেন এবং নিজ নিজ অবস্থান থেকে শতর্ক থাকার আহবান জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন ব্যবসায়ীগনদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি আর্থিক প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা বসানোর জন্য ও বিকাশ, নগদ, রকেট এ লেনদেন ব্যাপারে অবশ্যই রেজিস্টার খাতায় আইডি কার্ড অথবা পাসপোর্ট কপি ডকুমেন্টারি রেখে লেনদেন করার জন্য বলেন। এই রোটেশন মাফিক থানার প্রত্যেকটি ইউনিয়ন ভিত্তিক সকল নগদ অর্থ লেনদেন প্রতিষ্ঠানগুলোকে অবহিত করে উদ্বুদ্ধ করবো, এই নিয়মের বাইরে কেউ নয় বলে আহবান জানান আসুন সবাই মিলে একযোগে এই কাজটুকু করি এবং সরকারি নির্দেশনা মেনে চলি।

কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর হক বলেন, সরকারি নির্দেশনা মেনে চলা সহ, চুরি-ডাকাতি আর্থিক ক্ষতিগ্রস্ত না হওয়ার লক্ষ্যে প্রতিটি দোকানে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে।

পুলিশের সেবা দ্রুত দেয়ার জন্য কালীগন্জ থানার ডিউটি অফিসার থেকে শুরু করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার ও পুলিশের জরুরী সেবা ৯৯৯ সরকারী মোবাইল নাম্বার লেখা সম্বলিত একটি তালিকা এ মতবিনিময় সভায় আগত সবার হাতে তুলে দেয়া হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন