কুষ্টিয়ায় পুলিশ সুপারের নের্তৃত্বে করোনা প্রতিরোধে বর্ণাঢ্য র‍্যালি ও মাস্ক বিতরণ কর্মসূচি

0
5

কুষ্টিয়ায় পুলিশ সুপারের নের্তৃত্বে করোনা প্রতিরোধে বর্ণাঢ্য র‍্যালি ও মাস্ক বিতরণ কর্মসূচি

জি-নিউজ ডেস্কঃ
কুষ্টিয়ায় পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে করোনা প্রতিরোধে বর্ণাঢ্য র‍্যালি ও মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (৪ জুন) সকাল ১০ঃ ৩০ পুলিশ লাইন্স, কুষ্টিয়া হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে র‍্যালিটি সিঙ্গার মোড়সহ কুষ্টিয়া শহর প্রদক্ষিণ করে।

“মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় এবং জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা পুলিশ কুষ্টিয়ার পক্ষ থেকে এই কার্যক্রম করা হয়। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে হেলার মাইক ব্যবহার করে মাস্ক পরার ব্যাপারে প্রচার প্রচারণা ও যাদের মাস্ক নেই তাদের মধ্যে মাস্ক বিতরণ করা,মাস্ক পরতে বাধ্য করা এবং মাস্ক পরেই ঘর থেকে বের হওয়ার জন্য বার বার মাইকে বলা হয়। কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় গণসচেতনতা বৃদ্ধি, মাস্ক বিতরন কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে পথ শিশু, রিক্সা চালক,অটোবাইক চালক, পথচারী, বিভিন্ন শ্রেণী পেশার শ্রমজীবি মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরনসহ কোভিড-১৯ এর বিরুপ প্রভাব সম্পর্কিত বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়। সর্বশেষ হাত ধুই-মাস্ক পরি, স্বাস্থ্য বিধি মেনে চলি, করোনা থেকে দুরে থাকি। র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, অফিসার ইন চার্জ কুষ্টিয়া মডেল থানা, ওসি ডিবি, কুষ্টিয়াসহ জেলা পুলিশ কুষ্টিয়ার সকল র‍্যাংকের অফিসার ও ফোর্সগন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন