গাইবান্ধা ডিবি পুলিশের অভিযানে বামনডাঙ্গায় ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসায়ী আটক!

0
7

সুমন সরকার গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার বামন ডাঙ্গা এলাকায় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ২(দুই) জন ইয়াবা ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করে। (১) মোঃ রিপন মিয়া(৩২) পিতা মোঃ ইউনুস আলী সাং সাগরপাড়া থানা সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধা ঢাকায় গার্মেন্টস চাকরি ছেড়ে তার নিজ এলাকায় গোপনে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা শুরু করে। মোবাইল ফোনে ভ্রাম্যমাণ অবস্থায় বিভিন্ন মাদক সেবীদের নিকট ইয়াবা সরবরাহ ও বিক্রয় করলে উক্ত এলাকায় উঠতি বয়সী যুবক সম্প্রদায়ের মধ্যে মাদকসেবীর সংখ্যা বৃদ্ধি পেতে থাকে। উদ্বিগ্ন অভিভাবক মহল গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম মহোদয় কে অবগত করলে গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোঃ রায়হান আলী নেতৃত্বে একটি চৌকস টিম উক্ত এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে।

বুধবার উক্ত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ বিক্রয় উদ্দেশ্যে বামনডাঙ্গার জামাল সাকিনের মোফাজ্জল হোসেন বেপারীর বাড়ির সামনে আসলে ডিবি পুলিশ তাকে আটক করে এবং তার প্যান্টের পকেটে হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। অভিযান চলাকালীন সময়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাতে কাটগড়া বাজার এলাকায় অপর মাদক ব্যবসায়ী (২) মোঃ বাবলু মিয়া (৪৩) পিতা মৃত ফজলার রহমান সাং ফরিদপুর গানধর পাড়া থানা মিঠাপুকুর জেলা রংপুর ইয়াবা বিক্রয় করার জন্য বামনডাঙ্গা কাঠগড়ায় আসলে পথে ডিবি পুলিশ তাকে আটক করে। তার হেফাজত হতে ২০ পিস ইয়াবা উদ্ধার করে। ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ও মাদক ব্যবসায়ী আটক হওয়ায় স্থানীয় সাধারণ জনগণ তাৎক্ষণিকভাবে পুলিশ সুপার মহোদয় কে ধন্যবাদ জানান। আগামীতে উক্ত এলাকায় মাদক প্রতিরোধে তারা সামাজিক আন্দোলন সহ পুলিশ প্রশাসনকে সর্বাত্তক সহযোগিতা প্রদান করবে বলে জানান।

উল্লেখিত আসামিদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানার মামলা নং ১৩ তাং ১২-১১-২০২০ ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ও মামলা নং ১৪ তাং ১২-১১-২০২০ ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণি ১০(ক)/৪১ দায়ের করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন