গাজীপুরের কালীগঞ্জে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
6

মোঃ ইব্রাহীম খন্দকার,কালীগন্জ প্রতিনিধিঃ

বৃহস্পতিবার ১৬ ই জুন বিকাল ৫ ঘটিকায় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌর আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

বর্ধিত সভায় আগামী ২৩শে জুন বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ২৫শে জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা করা হয় একই সাথে আগামী ২৮শে জুন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের উদ্যোগে আনন্দ মিছিলের ঘোষণা দেওয়া হয়।

এই সময় বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, কালিগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ ইব্রাহিম খন্দকার, সহ সভাপতি মোশারফ হোসেন শুক্কুর, দপ্তর সম্পাদক মোঃ আমির খন্দকার, পৌর যুবলীগের সভাপতি ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, পৌর ছাত্র লীগের সভাপতি আলি আল রাফু অমিত। সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি এম আই লিকন। উপস্থিত ছিলেন কালীগন্জ পৌর ছাত্র লীগেরসাধারণ সম্পাদক সাকিব সাদমান আলভি সহ কালীগঞ্জ পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন