গাজীপুরে অপহরণের ঘটনায় ১২ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধার, কথিত সাংবাদিকসহ গ্রেফতার-৩

0
27

গাজীপুর: গাজীপুরের কোনাবাড়ি থানাধীন আমবাগ উত্তর পাড়া এলাকা অপহরণের ১২ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধার ও একজন কথিত সাংবাদিকসহ তিন জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৮ নভেম্বর রাত সাড়ে নয়টার দিকে আব্দুল সালাম (৪০)কে কৌশলে অপহরনকারী চক্র কোনাবাড়ি থানাধীন আমবাগ উত্তর পাড়া এলাকা অপহরন করে নিয়ে যায় এবং ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে আত্মীয়স্বজনদের কাছে মুক্তিপন দাবি করে।

পরবর্তীতে ভিকটিমের আত্মীয়স্বজনরা বিকাশের মাধ্যমে ১০,০০০ হাজার টাকা করে দুইবার মোট ২০,০০০ হাজার টাকা প্রেরন করে। উক্ত ঘটনা কোনাবাড়ি থানায় সংবাদ পাওয়ার পর পরই অদ্য ২১ নভেম্বর এসআই আল আমিন এর নেতৃত্বে ভোর ৬ টার দিকে ভিকটিম উদ্ধারসহ তিনজন আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হল (১) রূবেল মিয়া (২৮), পিতা: আলাল মিয়া, সাং-আমবাগ উত্তর পাড়া, থানা: কোনাবাড়ি, গাজীপুর মহানগর, (২) রবিউল ইসলাম রুবেল(৩২), পিতাঃ মতিউর রহমান, সাং-আমবাগ উত্তর পাড়া, থানা- কোনাবাড়ি, গাজীপুর মহানগর, (৩) আবিদ রাসেল(৩৬)( আইপি টিভি মুক্তমন এর সাংবাদিক), পিতা-আরিফ মিয়া, সাং-১৮৩/৪৬ ময়নারটেক উত্তরখান, ডিএমপি, ঢাকা। গ্রেফতারকৃত ব্যক্তি রুবেল মিয়ার বিরুদ্ধে কোনাবাড়ি থানায় মাদকের মামলা আছে।

পরে তাদের কাছ থেকে (১) ০৪টি বাটন ফোন এবং ২টি স্মার্ট ফোন, (২) ১টি ক্যানন ক্যামেরা, (৩)১টি হাতুরী, (৪) ১টি প্লাস, (৫)১টি বাঁশের লাঠি, (৬) তিনশত টাকা। উদ্ধার করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন