গাজীপুরে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২০০ জন

0
4

গাজীপুরে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২০০ জন

গাজীপুরঃ দেশে প্রতিদিন করোনায় বাড়ছে মৃত্যুর মিছিল, পূর্বের রেকর্ড ভেঙে হচ্ছে নতুন রেকর্ড। এ অবস্থায় মানুষকে ঘরে রাখতে কঠোর অবস্থানে সরকার।

গাজীপুরে করোনায় নতুন করে আরো তিন জনের মৃত্যু হয়েছে। ৮ জুলাই নতুন করে আরো ২০০ জন করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িছে ১৩ হাজার ৫৬২ জন। নতুন করে ৩ জনের মৃত্যুতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ২৫৯ জনের।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, নতুন করে গাজীপুরে ২০০ জন করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে নতুন করে কালীগঞ্জে ০৬ জন এ পর্যন্ত মোট শনাক্ত ৯২৮ জন, কালিয়াকৈর নতুন করে ২১ জন সহ মোট শনাক্ত ১ হাজার ৪৯৯ জন, কাপাসিয়ায় নতুন করে ১৯ জন সহ শনাক্ত ৮৮৭ জন, শ্রীপুর নতুন করে আক্রান্ত ২৭ মোট শনাক্ত ১ হাজার ৫২৪ জন এবং গাজীপুর সদরে নতুন করে ১২৭ জন সহ মোট ৮ হাজার ৭২৪ জন শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘন্টায় ৪৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত ৯৩ হাজার ৫৮৭ জনের নমুনা পরিক্ষায় ১৩ হাজার ৫৬২ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। একই সময় ১১হাজার ৪৯৮ জন সুস্থ হয়েছেন।

উল্লেখ্য, গত ১লা জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত
গাজীপুরে কঠোর বিধি নিষেধ ও লকডাউনের সময় করোনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৭৭৬ জন এবং সুস্থ হয়েছেন ৩৮৬ জন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন