গাজীপুরে কোচিং সেন্টার খোলা রাখায় তিনটি কোচিং সেন্টারকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0
25

গাজীপুরঃ গাজীপুরে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে কোচিং সেন্টার পরিচালনা করায় তিনটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার ২ জুন গাজীপুরের জোড়পুকুরপার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট,জনাব আবুল কালাম।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানাযায়, সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে কয়েকটি কোচিং সেন্টার কোচিং পরিচালনা করে আসছিল। অভিযান কালে দেখা যায় অভিভাবকদের উদাসীনতায় শতাধিক ছাত্র-ছাত্রীদেরকে কোচিং করানো হচ্ছিল।এসময় সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে কোচিং সেন্টার পরিচালনা করায় উদয়ন একাডেমিক হোম এর মালিক আবুল হাসান বাবুকে ৩০ হাজার টাকা ,দুলাল চন্দ্র সরকারকে ৩০ হাজার টাকা এবং সমাপনী কোচিং এর মালিক সোহেল রানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও কয়েকজন অভিভাবককে জরিমানা করা হয় ।

অন্যদিকে, মাস্ক না পড়ায় একই এলাকার শাপলা গিফট কর্ণার এর ম্যানেজার হাসান আহমেদকে ১০০০/- টাকা এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ও অধিক কাস্টমার রেস্টুরেন্টে বসিয়ে আড্ডা দেওয়ানোয় একটি রেস্টুরেন্টকে জরিমানা করা হয়।অভিযানে মোট ৮টি মামলায় ১ লক্ষ ৬৩ হাজার দুইশত টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান উপস্থিত ছিলেন। জনসাধারণ কে মাস্ক পরিধানের জন্য ব্যাপক প্রচারণা চালানো হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন