গাজীপুরে জেলাপ্রেস ক্লাবের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
2

গাজীপুরে জেলাপ্রেস ক্লাবের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদক,গাজীপুর।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি ড.এ কে এম রিপন আনসারী ও কোষাধ্যক্ষ ডাঃ বোরহান উদ্দিন অরণ্য মমতাময়ী মা এবং সহ-সভাপতি খন্দকার ইব্রাহিমের বাবা-র মৃত্যুতে গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে ১৬ জানুয়ারী সোমবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে পবিত্র কোরআন তেলাওয়াত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ড.রিপন আনসারীর সভাপতিত্বে ও সহ-সম্পাদক মো. ইসমাইল হোসেন মাষ্টার এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রেস ক্লাবের সহ সভাপতি ইব্রাহিম খন্দকার, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া,সাংগঠনিক সম্পাদক আলী আজগর পিরু, কোষাধ্যক্ষ ডাঃ বোরহান উদ্দিন অরন্য ও সদস্য মুজাহিদ।
দোয়া মাহফিল পরিচালনা করেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ইব্রাহিম খন্দকার। এ সময় ড এ কে এম রিপন আনসারী ও ডাঃ বোরহান উদ্দিন অরন্যের মা এবং ইব্রাহিম খন্দকারের পিতার মাগফিরাত কামনা সহ মুসলিম উম্মাহর শান্তি ও মুক্তি কামনা করে দোয়া কামনা করা হয়।
উল্লেখ্য, দৈনিক কালের কন্ঠ পত্রিকার গাজীপুর আঞ্চলিক প্রতিনিধি ড. এ কে এম রিপন আনসারীর মা বেগম জহুরা সামাদ (৮৭) গত ৩ জানুয়ারী সন্ধ্যায় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন। গাজীপুর জেলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ
বোরহান উদ্দিন অরন্যর মা ও সহ সভাপতি ইব্রাহিম খন্দকার এর পিতা কিছু দিন আগে ইন্তেকাল করেন।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের নেতৃবৃন্দ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন