গাজীপুরে লকাডাউনে নিরাপত্তা বাহিনীর কার্যক্রম পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা

0
13

গাজীপুরে লকাডাউনে নিরাপত্তা বাহিনীর কার্যক্রম পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা

গাজীপুরঃ করোনা সংক্রমণ রোধে কঠোর বিধি নিষেধ আরোপ করেছে সরকার।তা বাস্তবায়নে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করছে সেনাবাহিনী।

মঙ্গলবার ৬ জুলাই গাজীপুর জেলায় চলমান লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন, গাজীপুর, সেনাবাহিনীর ১৮ ইস্ট বেংগল ব্যাটেলিয়ন ও অন্যান্য নিরাপত্তা বাহিনীর কার্যক্রম পরিদর্শনে আসেন ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা, ব্রিগেড কমান্ডার, ৭১ মেকাবাইজড ব্রিগেড, বাংলাদেশ সেনাবাহিনী। তার সফর সংগী হিসেবে ছিলেন লে:কর্নেল মো: সজীবুল ইসলাম, কমান্ডিং অফিসার, ১৮ ইস্ট বেংগল এবং ক্যাপ্টেন ইয়াসির আরাফাত, ১৮ ইস্ট বেংগল ।

ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা কে গাজীপুর জেলায় স্বাগত জানান জেলা প্রশাসক জনাব এস.এম. তরিকুল ইসলাম।এসময় জেলা প্রশাসনের পক্ষে মো: মশিউর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), জনাব আবুল কালাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জনাব আফরোজা আক্তার রিবা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জনাব মোস্তফা আব্দুল্লাহ আল-নূর, নেজারত ডেপুটি কালেক্টর এবং ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।

গাজীপুর জেলা প্রশাসনের আয়োজিত ব্রিফিং সেশনে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনের সাংসদ মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি এবং সেনাবাহিনী ও ডিজিএফআই প্রতিনিধিগণ এতে অংশ নেন।

এসময় গাজীপুর জেলায় কোভিড-১৯ সংশ্লিষ্ট বিষয়াদির তথ্যের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রদান করেন ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাজীপুর।

পরিদর্শনকালে ব্রিগেডিয়ার জেনারেল নাজিম উদ্দৌলা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও বিভিন্ন চেকপোস্টে যানবাহন চলাচল ব্যবস্থা নিয়ন্ত্রণে যে সকল পদক্ষেপ নেওয়া হয়েছে তা মনিটরিং করেন। এসময় জেলা প্রশাসন, গাজীপুর এর ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব নীলিমা রায়হানা, জনাব ওয়াসিউজ্জামান চৌধুরী ও জনাব তামান্না রহমানসহ মেজর সামিউল হকের কমান্ডে থাকা সেনাবাহিনীর একটি টিম ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর সদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়া, রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন এলাকায় দুস্থদের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন সেনাবাহিনী।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন