গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে পারিবারিক মিলনমেলা( ফ্যামিলি ডে-২৩) অনুষ্ঠিত

0
80

গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে পারিবারিক মিলনমেলা( ফ্যামিলি ডে-২৩) অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক গাজীপুরঃ ১৮ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে পারিবারিক মিলনমেলা ফ্যামিলি ডে-২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সদর এলাকায় শ্যামলী পিকনিক স্পটে এই ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে এবং ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খবরের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে বেলা ১১ ঘটিকায় শুরু হয়ে বিরতিহীন ভাবে সন্ধ্যা ৬ টায় সমাপ্ত হয়।

অনুষ্ঠান সূচীতে ছিলো- পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, শিশু এবং অভিভাবকদের বিভিন্ন খেলাধুলা,মধ্যাহ্নভোজ,আলোচনাসভা,সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরুষ্কার বিতরণ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার, ক্লাবের সহ-সভাপতি ও গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি, আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ও আনন্দ টিভির প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ও যুগান্তরের গাজীপুর সদর প্রতিনিধি জসিম উদ্দিন,সহসম্পাদক আকতার হোসেন এবং ইসমাইল মাস্টার।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এম এ বারী শিক্ষা পরিবারের চেয়ারম্যান এম আব্দুল বারী, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক,গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারেক রহমান জাহাঙ্গীর,শ্রীপুর সাংবাদিক সমিতির সভাপতি আনিছুর রহমান শামীম প্রমুখ ।

এছাড়াও দিনব্যাপী আয়োজনে ক্লাবের কর্মকর্তাদের মধ্যে স্ব-পরিবারে অংশগ্রহণ করেন, আলী আজগর খান পিরু,ডা:বুরহান উদ্দিন অরণ্য,মোস্তফা কামাল, ফাহিমা নূর নীলা, রমজান আলী রুবেল, জেমি শেখ, জাকারিয়া আল মামুন, আবু সাঈদ, নুরুল ইসলাম, মোঃ মুজাহিদ এবং আমানউল্লাহ প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন ইউনিটের সাংবাদিক নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মধ্যাহ্ন ভোজন শেষে শিশু,সাংবাদিক ও মহিলাদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এ সময় অতিথি শিল্পী হৃদয় মন্ডল এবং জেমি শেখ সংগীত পরিবেশন করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন