গাজীপুর শ্রীপুরে চুরির ৯টি গরুসহ ট্রাক উদ্ধার,পালিয়েছে চুর

0
41

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের হায়াৎখান চালা চৌরাস্তা এলাকা থেকে ৯টি গরু জনতার সহযোগিতায় উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।

মঙ্গলাবার ৭ জুন সকালে হায়াৎখান চালা চৌরাস্তা এলাকা থেকে ৯টি গরু সহ একটি ট্রাক উদ্ধার করে পুলিশ। স্থানিয়রা জানায়, রাতে চুরিকরা ট্রাকভর্তি গরু নিয়ে পালানোর সময় পুলিশ ও জনতার দাওয়া খেয়ে গরুভর্তি ট্রাক ফেলে পালিয়ে যায়।

তথ্যটি নিশ্চিত করেছেন গোসিংঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মূর মোহাম্মদ ফকির এবং পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার তাজউদ্দীন আহমদ।

বাউনী গ্রামের কৃষক নরুল ইসলামের ৩টি একই গ্রামের সুরুজ মিয়া ৩টি ও পটকা গ্রামের আকতার হোসেনের ৩ টি সহ মোট ৯টি গরু চুরি করে চোর চক্র।

কৃষক নরুল ইসলাম ও সুরুজ মিয়া জানান, প্রতিদিনের ন্যায় ৬ জুন রাত সাড়ে ১০ টার দিকে গোয়াল ঘরে বাধিয়া রাখিয়া তালা লাগাইয়া ঘুমিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘুম থেকে উঠি। ঘরের
বাহির গিয়ে দেখি গোয়াল ঘরের তালা ভাঙ্গা এবং গোয়াল ঘরে থাকা গরু গুলো নেই।তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন আগিয়ে আসে গরু গুলো খোজাখুজি শুরু করে। পরবর্তীতে শুনেতে পাই হায়াখারচালা চৌরাস্তায়
স্থানীয় লোকজন ও পুলিশ একটি পিকআপ গাড়ী সহ কয়েকটি গরু আটক করে। পরে আমাদের গরু সেখানে দেখতে পাই।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম জানান, বাউনি এলাকায় চুরির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দাওয়া করে একটি পিকআপ গাড়ী যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ন- ১৯-৬৫৭০ আটক করা হয়। এসময় ৯টি গরু উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে চোর চক্র গাড়ি ফেলে পালিয়ে যায়। বাউনী ও পটকা গ্রাম থেকে চুরি যাওয়া তিন গরুর মালিক বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন