গৃহনির্মাণ কাজের শুভ উদ্ধোধন করলেন জেলা প্রশাসক আবদুল মতিন

0
15

সুৃমন সরকার গাইবান্ধা থেকে: আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে ৫ নভেম্বর বৃহস্পতিবার গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ মন্দুয়ার গ্রামের খাস জমিতে ঘর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক আবদুল মতিন। এসময় উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ. সাহারিয়া খান বিপ্লব, উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ নবীনেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবদুল জলিল সরকার, খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম, বনগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ শাহীন সরকার, ইউপি সদস্য জুয়েল মিয়া, সাদুল্লাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর ররহমান পলাশ ও সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

উদ্বোধন কালে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ নবীনেওয়াজ জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে ২০২০-২০২১ অর্থবছরে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে (ক শ্রেণিভুক্ত) সাদুল্লাপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীন ১৫টি পরিবারকে দুই কক্ষের সেমিপাকা নতুন ঘর দুই শতক খাস জমি বন্দোবস্ত পূর্বক প্রকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করে হস্তান্তর কাজ সম্পন্ন করা হবে।

ফুলছড়ি উপজেলায় ‘ক’ শ্রেণির জন্য (ভূমিহীন ও গৃহহীন) ঘর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন, ঘর নির্মাণের জন্য খাসজমি ব্যবস্থা ও ‘ক’ শ্রেণির উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন। খাসজমি ও ঘর পাচ্ছেন জেনে উপকারভোগীগণ মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন