গোবিন্দগঞ্জ থানা পুলিশে নাইট কোচ তল্লাশি করে ৮০ বোতল ফেনসিডিল সহ আটক-২

0
14

সুমন সরকার গাইবান্ধা প্রতিনিধি:
গত ১২ নভেম্বর দিবাগত রাত গোবিন্দগঞ্জ থানার এসআই অনিমেষ,ও ইসমাইল দ্বয়ের সমন্বয়ে একটি টিম নিয়মিত চেকিং এর সময় ঘোড়াঘাট-গোবিন্দগন্জ আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরসভাস্হ বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে বাসের ব্যাংকার হতে মালিক বিহীন একটি স্কুল ব্যাগে থাকা ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

২য় অভিযানে একই টিম রাত অনুঃ ১২.৩৫ ঘটিকার সময় নাবিল পরিবহনের আর একটি বাসে অভিযান চালিয়ে আসামি ১/ তারেক(২৮) পিতা আঃ হামিদ সাং কমরপুর(আইহাইআটর) থানা কোতয়ালী জেলা দিনাজপুর এর শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০ বোতল ফেনসিডিল সহ আসামি তারেক কে আটক করে।

৩য় অভিযানে একই টিম রাত অনুঃ ১২.৫৫ ঘটিকার সময় নাবিল পরিবহনের আর একটি বাসে অভিযান চালিয়ে বাসযাত্রী আসামি ১/ মাজেদা বেগম (৪২) স্বামী মৃত বুলু মিয়া সাং ডাংগাপাড়া থানা হাকিমপুর জেলা দিনাজপুর এর শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০ বোতল ফেনসিডিল সহ মাজেদাকেও আটক করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন উদ্ধার কৃর্ত ৮০ বোতল ফেনসিডিলের মূল্য ৫৬ হাজার টাকা।আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় ২টি মামলা রুজু হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন