ছেলের লাশ দেখতে আসার পথে সড়ক দুর্ঘটনায় পিতার মৃত্যু!

0
4

ছেলের লাশ দেখতে আসার পথে সড়ক দুর্ঘটনায় পিতার মৃত্যু

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোর বেনাপোল মহাসড়কে মৃত্যুর মিছিল প্রতিনিয়ত দীর্ঘ হচ্ছে। শনিবার (১২ নভেম্বর) ভোর রাতে আবারও ঝিকরগাছা উপজেলার গদখালি বাজারে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।
নিহত মোহাম্মদ জামাল হোসেন (৬৮), বেনাপোল কাগজপুকুর গ্রামের শফি দফাদারের পুত্র।
স্থানীয় সুত্রে জানা যায়,জামাল হোসেনের বড় ছেলে জিয়ার শ্বশুর বাড়ি ঝিকরগাছা থানাধীন নোয়ালি গ্রামে। জিয়া সেখানে পরিবার নিয়ে বসবাস করতেন। হার্ট অ্যাটাকের কারণে গতরাতে তিনি মারা যান। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে জামাল হোসেন পরিবারের অন্য সদস্যদের নিয়ে তার লাশ দেখার জন্য বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যানে রওনা হন। পথিমধ্যে গদখালী বাজারে জনৈক কামারুলের দোকানের সামনে ভ্যানটি আসলে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় সকাল অনুমান ০৬.২০ ঘটিকার দিকে ভ্যানের সামনে চলে আসলে চালক জোরে ব্রেক করে যার ফলে ভ্যানটি রাস্তার ওপর উল্টে পড়ে যায়, জামাল হোসেন ছিটকে পড়ে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তার সাথে থাকা অন্য লোকজন জামাল হোসেন কে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।
সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাকে সদর হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি সকাল ৮ টা ৫০ ঘটিকায় যশোর শহরস্থ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃতদেহ বর্তমানে যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন