জাতীয় পার্টির শাসনামলে দলীয়করণ, চাঁদাবাজী ও দূর্ণীতি ছিলোনা -জিএম কাদের

0
5

জাতীয় পার্টির শাসনামলে দলীয়করণ, চাঁদাবাজী ও দূর্ণীতি ছিলোনা -জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতীয় পার্টির শাসনামলে দলীয় করণ, চাঁদাবাজী ও দূর্ণীতি ছিলোনা। দলীয় প্রভাবমুক্ত হয়ে দেশ পরিচালনা করা হয়েছিল জণগনের কল্যাণে। জণগনের প্রত্যাশা পুরনের জন্য আমাদের কঠোর পরিশ্রম করে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। তাহলেই ক্ষমতায় যাওয়া এবং জণগনের প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে।
আজ দুপুরে বনানী কার্যালয়ে সিলেট জেলার জাতীয় পার্টির মতবিনিময় সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন সিলেট জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব কুনু মিয়া, মোহাম্মদ আলী হাসেন সরকার ও সুধীন্দ্র দাশ শুভ্র সহ বিভিন্ন দল ও ব্যবসায়ীর শতাধিক নেতৃবৃন্দ।
বিরোধী দলীয় উপনেতা বলেন, রাজনৈতিক দলগুলোর মধ্যে তিনটি দলই টিকে আছে এবং থাকবে বাকী সব দল ঝড়ে যাবে। এর মধ্যে জাতীয় পার্টি মানুষের প্রত্যাশা পূরণে এগিয়ে যাবে। দলে নেতাকর্মীর সংখ্যা বাড়ানোর সাথে সাথে দলকে শক্তিশালী ও সুশৃঙ্খল করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।
পাটির চেয়ারম্যান নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, যখন যে সাংগঠনিক নির্দেশ দেয়া হবে তা মেনে চলতে হবে। দলের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা কঠোরভাবে চেষ্টা করছি।
প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্তি মহাসচিব এটিইউ তাজ রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু ও সিলেট জেলা জাপার সাধারণ সম্পাদক উসমান আলী চেয়ারম্যান।
বিশেষ অতিথির বক্তৃতায়, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বলেন, এরশাদ ছিলেন জননন্দিত রাষ্ট্রনায়ক। জেলখানায় বসেও নির্বাচন করেও দুইবার পাঁচটি করে আসনে জয়লাভ করেন। তিনি যে নিন্দিত ছিলেন না তার প্রমাণ মৃত্যুর পরে লক্ষ মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা।
যোগদান কারি নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে তাদের উদেশ্যে জি.এম. কাদের বলেন, আপনারা দলের শৃঙ্খলা ও সাংগঠনিক নিয়ম-নীতি মেনে দলকে শক্তিশালি করতে বিশেষ ভূমিকা রাখবেন এটা আমার প্রত্যাশা। জণগনের প্রত্যাশা পুরণে আমাদের ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ, ডঃ অধ্যাপক গোলাম মোস্তফা, এয়ার আহমেদ সেলিম, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, আমিনুল ইসলাম ঝন্টু, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, সম্পাদক মন্ডলির সদস্য মোঃ হেলাল উদ্দিন, হুমায়ুন খান, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু, আহাদ চৌধুরী শাহিন, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা , নুরুল হক নুরু, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় নেতা নিয়াজ আলী ভূইয়া, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল সহ প্রমুখ নেতৃবৃন্দ।
###
শ্রী তপন চক্রবর্তির বহিস্কারাদেশ প্রত্যাহার

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান আজ এক সাংগঠনিক আদেশে শ্রী তপন চক্রবর্তীর (চট্টগ্রাম) ইতোপূর্বে জারীকৃত বহিস্কারাদেশ প্রত্যাহার করেছেন।
###
জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদকে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও মাননীয় চেয়ারম্যানের কার্যালয়ের সমন্বয়কারী হিসেবে নিয়োগ প্রদান করা হলো। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১ (১) ক ধারার বিধান অনুযায়ী এই নিয়োগ প্রদান করা হলো।
এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বার্তা প্রেরক,
মিঠু বিশ্বাস
ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক
জাতীয় সাইবার পার্টি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন