জেলা প্রশাসনের দাবি মানার আশ্বাসে হবিগঞ্জে বাস ধর্মঘট প্রত্যাহার

0
6

জেলা প্রশাসনের দাবি মানার আশ্বাসে হবিগঞ্জে বাস ধর্মঘট প্রত্যাহার

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলা প্রশাসনের দাবি মানার আশ্বাসে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে পরিবহন মালিক-শ্রমিক। ফলে সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা থেকেই বাস চলাচল শুরু করেছে।
সোমবার হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় এ বিষয়টি নিশ্চিত করেছেন। গত শুক্রবার (১৮ নভেম্বর) থেকে সরকারি বাসস্ট্যান্ডে গাড়ী নিয়ে যেতে প্রশাসনের বাঁধা ও অবৈধ সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধের দাবীতে অর্নিদিষ্টকালের ধর্মঘট শুরু করে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এক টানা ৪দিন ধর্মঘটের পর সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসক ইশরাত জাহানের সঙ্গে পরিবহন মালিক-শ্রমিকদের একটি সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শ্রমিকদের দাবী মেনে নেওয়ার আশ্বাস দিলে ধর্মঘট প্রত্যাহার করে নেয় মালিক-শ্রমিক।
এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, প্রশাসনের সাথে বৈঠকে দীর্ঘ আলোচনায় মহাসড়কে অবৈধ যানবাহনের বিরেুদ্ধে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে এবং নবীগঞ্জের সালামতপুর বাসস্ট্যান্ডের ঘটনায় ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্টের ভিত্তিতে জেলা প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেছেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন