ঝিকরগাছায় পৃথক স্থানে দুই মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাসহ আটক-১৫

0
2

ঝিকরগাছায় পৃথক স্থানে দুই মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাসহ আটক ১৫

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের বিশেষ অভিযানে পৃথক স্থান থেকে ২৫০গ্রাম গাঁজার দুইজন মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাসহ ১৫ জনকে আটক হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, থানার নবাগত অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়ার নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ১২টার পর সোমবারের প্রথম প্রহরে আটক করে বিচারের জন্য বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে। ২৫০গ্রাম গাঁজায় আটককৃতরা হল, গঙ্গানন্দপুর গ্রামের মৃত ইলাহী বিশ্বাসের ছেলে শওকত আলী(৬০) ও বল্লা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে নূর বক্স(৫৬) কে আটক করেছেন। এছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিলে আটককৃতরা হল, বারবাকপুর গ্রামের মৃত কাশেম শেখের ছেলে মোঃ মোহব্বত শেখ, লক্ষীপুর (পূর্বপাড়া) গ্রামের জসিম উদ্দীনের স্ত্রী আকলিমা বেগম, মোঃ ইফাজ উদ্দিনের স্ত্রী শাহানাজ পারভীন, বামন আলী গ্রামের আওয়ালের স্ত্রী মোছাঃ ইরানী খাতুন, শেখ মফিজুর রহমানের স্ত্রী রিনা, চান্দা গ্রামের মশিয়ার রহমান বিশ্বাসের স্ত্রী মোসাঃ রাশিদা বেগম, মৃত ওয়াজেদ বিশ্বাসের ছেলে মশিয়ার রহমান বিশ্বাস, আজমপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে জুয়েল রানা, শ্রীরামকাটি গ্রামের মৃত ঈমান আলী মিস্ত্রির ছেলে রনজু মিয়া, নাভারন কলোনী গ্রামের মোঃ সবুর গাজীর ছেলে আশরাফুল ইসলাম সাশা, আটুলিয়া গ্রামের আঃ জলিলের ছেলে আজিজুর রহমান রাব্বী, কালিয়ানী গ্রামের সুলতানের ছেলে আমির হোসেন, রাজাপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে আরিফুর রহমান বাপ্পি।
থানার নবাগত অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, ২৫০গ্রাম গাঁজা সহ পৃথক স্থান থেকে ২জন ও গ্রেফতারী পরোয়ানা তামিলে ১৩জন সর্বমোট ১৫জন আসামীকে আটক করে আসামীদেরকে প্রয়োজনীয় পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন