ঝিকরগাছা সদর ইউনিয়নের ৬শ সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

0
3

ঝিকরগাছা সদর ইউনিয়নের ৬শ সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদানের নিমিত্তে যশোর-২ এর সাংসদের সার্বিক নির্দেশনা ও জেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে ঝিকরগাছা উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ৬নং ঝিকরগাছা সদর ইউনিয়নের ৬০০জন সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাই স্কুল প্রাঙ্গণের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন। এসময় তিনি বলেন, সরকারের উন্নয়নে আমি সর্বদা আপনাদের পাশে থেকেই কাজ করছি। আমরা আল্লাহর রহমতে হয়তো একদিন মহামারী থেকে রক্ষা পাবো। বর্তমান করেনাকালীন সময়ে সরকারী আইন মেনে চলুন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বিএম কামরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শুভাগত বিশ্বাস, ৬নং ঝিকরগাছা সদর ইউনিয়নের চেয়ারম্যান আমির হোসেন, প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য শহিদুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন