ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুলের দেয়ালিকার মোড়ক উন্মোচন

0
0

ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুলের দেয়ালিকার মোড়ক উন্মোচন

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা : যশোরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঝিকরগাছা সরকারি বহুমুখী (এমএল) মডেল হাইস্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থীদের দেয়ালিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।
স্কুল প্রাঙ্গেণের অনুষ্ঠানে দেয়ালিকার মোড়ক উন্মোচন করেন অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ক্রমাগতই আমাদের স্কুলের সম্মান অক্ষুন্ন রাখতে যে ভাবে এগিয়ে চলছো ভবিষ্যতে এর প্রতিদান তোমরা পাবে। সর্বদা সকলেই তোমরা তোমাদের শিক্ষকদের প্রতি সদয় সুন্দর ব্যবহার করবে আর তাদের নিকট থেকে দোয়া ও আর্শিবাদ নিবে তাহলে নিজের কাঙ্খিত সাফল্যে পৌঁছাতে পারবে। আমি সৃষ্টিকর্তার নিকট তোমাদের সকলের জন্য দোয়া কামনা করছি। তোমরা যেনো সর্বদা ভালো থাকো। আর তোমাদের তৈরী দেয়ালিকা ভবিষ্যতে দেশবাসীর নিকট উজ্জ্বল প্রদিপ হয়ে জ্বলে থাকবে বলে আমি আশাবাদি।
এসময় উপস্থিত ছিলেন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম, সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম, আফরোজা খানম, রাজিয়া সুলতানা, সুমা কর্মকার, আমিরুল ইসলাম, স্বপন কুমার ঘোষ, উজ্জ্বল বিশ্বাস, দেবাশীষ বিশ্বাস সহ শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন