ঝিনাইগাতীতে অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব পালিত

0
16

ঝিনাইগাতীতে অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব পালিত

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব পালিত হয়েছে। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে জেলা ক্রীড়া অফিস আয়োজনে উপজেলার প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবির। অন্যান্যদের মাঝে প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. সোবেল মিয়া, সহকারী প্রধান শিক্ষক তাসলিমা, সহকারি শিক্ষক মো. নজরুল ইসলাম, সুমাইয়া সেজ্জাতুল মোন্তাহার প্রমুখ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় ৫০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ, মোরগ লড়াই ও ফুল কুড়ানো সহ বিভিন্ন ইভেন্টের মধ্যদিয়ে শতাধিক অটিজম শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন