ঝিনাইগাতীতে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত

0
4

ঝিনাইগাতীতে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত হয়েছে। ১৮
জানুয়ারি বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ও উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত কৃষি ঋণ মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও ওয়ার্ল্ড ভিশনের কৃষি বিষয়ক সহায়তা প্রদানকারি মতিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মেলায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, কৃষি ব্যাংকের ব্যবস্থাপক (উর্ধবতন মুখ্য কর্মকর্তা) প্রমুখ। মেলায় বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপকগন ও স্থানীয় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও স্থানীয় কৃষকরা অংশ গ্রহন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন দেশের কোন স্থানে এক ইঞ্চি জমিও যেন খালি না থাকে। এ উদ্দেশ্য প্রধামন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সহজ সর্থে ব্যাংগুলোকে কৃষি ঋণ দেয়ার নির্দেশ দিয়েছেন। আলোচনা সভা শেষে ১০ জন কৃষকদের মাঝে ৭লাখ ৭৫ হাজার টাকা ঋণ বিতরন করেন। মেলায় বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ১০ টি স্টল স্থাপন করা হয়। অনুষ্ঠান শেষে স্টলগুলো পরিদর্শন করেন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও অতিথিগণ।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন