ঝিনাইগাতীতে নিজের পুরুষাঙ্গ কর্তন করছে ১ যুবক!

0
5

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের উত্তর গান্ধিগাঁও গ্রামের মিসকিন(৪০) নামে এক যুবক তার পুরুষাঙ্গ কেটে ফেলেছে নিজেই। মিসকিন একই গ্রামের টগর আলীর ছেলে। ৫জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

মিসকিনের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, ১ছেলে ১মেয়ের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাজা সেবন করে অনেকটা হিতাহিত জ্ঞানশূন্যের মধ্যে জীবন যাপন করে আসছে। অপরদিকে তার সংসারে আর্থিক অবস্থাও স্বচ্ছল নয়। বিভিন্ন কারণে মিসকিনের বিবাহের পর তার স্ত্রীর সাথে ২/৩ বার বিবাহ বিচ্ছেদ ঘটলেও পূণরায় সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রী তার সংসারে ফিরে আসে। বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ীর পাশে জঙ্গলে গিয়ে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে নিজেই। পরে সন্ধ্যার আগ মুহুর্তে মিসকিন তার বাড়ীতে গেলে পরিবারের লোকজন তার পরিহিত লুঙ্গির ভিতর থেকে রক্ত ঝরতে দেখে। প্রথমে পরিবারের লোকজন মনে করে কোন আঘাতের কারণে রক্ত ঝরছে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে মিসকিনকে দ্রুত ঝিনাইগাতী হাসপাতালে নিয়ে আসে। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মিসকিনকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে।

এ ব্যাপারেনঝিনাইগাতী থানার এসআই মো. আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, “আমি ওসি মহোদয়ের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শণ করেছি। মিসকিনের নিজ বাড়ী ও তার শ্বশুর বাড়ীতে খোঁজ নিয়েছি। মাদকাসক্ত মিসকিন নিজ পুরুষাঙ্গ নিজেই কেটেছে বলে প্রমাণও পাওয়া গেছে”।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন