ঝিনাইগাতীতে মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান আতাউর রহমান

0
1

ঝিনাইগাতীতে মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান আতাউর রহমান

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১নং কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমানকে সাম্যতা এবং ন্যায়বিচারক হিসেবে জনসেবায় অবদার রাখার জন্য বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ এর পক্ষ থেকে সন্মাননা সনদ ও মাদার তেরেসা সন্মাননা এ্যাওয়ার্ড-২০২২ পদকে ভুষিত করা হয়েছে।

জানা গেছে, গত ৭ জানুয়ারি ঢাকার শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির মিলনায়তনে বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদের সভাপতি লায়ন সালাম মাহমুদ এর সভাপতিত্বে উক্ত সন্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। এতে দেশের বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলা থেকে মনোনিত বরেণ্য ব্যক্তিরা অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে অত্র সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে সন্মাননা সনদ ও মাদার তেরেসা সন্মাননা এ্যাওয়ার্ড মনোনিত ব্যক্তিদের হাতে তুলে দেন অতিথিগণ।

ইউনিয়নবাসী কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমানের সাম্যতা এবং ন্যায়বিচারক হিসেবে জনসেবায় অবদার রাখার জন্য বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদের পক্ষ থেকে সন্মাননা সনদ ও মাদার তেরেসা সন্মাননা এ্যাওয়ার্ড-২০২২ পদকে ভুষিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমান এ সন্মাননা পেয়ে তাঁর অনুভুতি জানতে চাওয়া হলে তিনি বলেন, ” আমার রাজনৈতিক জীবনে বড় একটি চাওয়া ছিল, ইউনিয়নবাসীর একজন সেবক হওয়া। মহান আল্লাহর অশেষ কৃপায় ইউনিয়নবাসী আমার সে মনোবাসনা পূর্ণ করেছেন। কাজেই আমার উপর অর্পিত দ্বায়িত্ব শতভাগ স্বচ্ছতার সাথে পালন করতে সর্বদায় সজাগ রয়েছি।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন