ঝিনাইগাতীতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন

0
0

ঝিনাইগাতীতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন

মোঃজিয়াউল হক, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে। ৫ফেব্রুয়ারি সোমবার বিকেলে পরিষদের পুকুরপাড়ে এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া’র সার্বিক তত্বাবধানে ও সভাপতিত্বে
সোলার স্ট্রিট লাইট স্থাপনের শুভ উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন চৌধুরী। কারিগরি তত্বাবধানে ছিলেন, উপজেলা প্রকৌশলী শুভ বসাক ও ইউডিএফ(ইউজিডিপি)
ঝিনাইগাতীর ব্যবস্থাপক শাহিনা আকতার।

এসময় অন্যান্যদের মাঝে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, রুকুনুজ্জামান, জাহাঙ্গীর আলম, অন্যান্য কর্মকর্তা সহ গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ২০২৩-২০২৪ অর্থ বছরে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সি জাইকা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং উপজেলা পরিষদ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে ৬২টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হয়। যাহার প্রাক্কলিত বাজেট ছিল- ২২লক্ষ ৩৪হাজার ৬শত ৩৬টাকা এবং চুক্তিমূল্য ছিল- ২০লক্ষ ১১হাজার ১শত ৭২টাকা।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন