ঠাকুরগাঁওএ চোরাই ভুট্টা সহ চক্রের ৩ সদস্য গ্রেফতার, সংবাদ সম্মেলন

0
3

চোরাই ভুট্টা সহ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার,জেলা পুলিশের সংবাদ সম্মেলন

মোঃ নজরুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে চোরাইকৃত ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ৩ ডিসেম্বর রোববার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২০ নভেম্বর মামলার বাদী স্বপন রায় ৩৮০ বস্তা ভুট্টা ঠাকুরগাঁও তার মিল হতে গাজীপুরের বাঘের বাজারের কোয়ালিটি ফিড মিলে নেওয়ার জন্য একট ট্রাক ভাড়া করেন। ট্রাকটি ফিড মিল থেকে উল্লেখিত ৩৮০ বস্তা ভুট্টা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রাওয়ানা হলেও নির্ধারিত সময়ে সেখানে পৌছায়নি। পরে গত শুক্রবার ট্রাকটির কোন সন্ধান না পেলে ঠাকুরগাঁও থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় চোরাইকৃত ট্রাক ও ভুট্টা সহ শিপন মিয়া (২৫) কে গ্রেফতার করে। পরবর্তিতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের আরও ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের টুকু মন্ডলের ছেলে শিপন মিয়া (২৫), খুলনা জেলার দাকোপ উপজেলার কেওড়াখালী গ্রামের মৃত কামরুজ্জামানের ছেলে মো: জাহিদ হাসান বাবু (২৫) ও বগুড়া জেলার ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিন মুন্সির ছেলে মো: আব্বাস আলী (৫০)। শনিবার আদালতের মাধমে গ্রেফতারকৃত ৩ জনকে জেলহাজতে প্রেরন করা হয় এবং আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবনদী দিয়েছেন বলে জানান পুলিশ সুপার।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন