ঢাকা-সিলেট মহাসড়কে থ্রি হুইলার বন্ধে শায়েস্তাগঞ্জে অভিযান

0
5

ঢাকা-সিলেট মহাসড়কে থ্রি হুইলার বন্ধে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত থ্রি-হুইলার বন্ধে বিশেষ অভিযান চালানো হয়।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর থেকে বাহুবল উপজেলার শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার আওতাধীন বড়চর পর্যন্ত ৫৫ কিলোমিটার এলাকা জুড়ে চলে এ অভিযান। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার আওতাধীন এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানোসহ অভিযান চলমান রয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে নিষিদ্ধ ঘোষিত থ্রি-হুইলার আটক অভিযান চলে। এসময় বেশ কয়েকটি অটোরিকশা আটক করে মামলা দেয়া হয়েছে।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম ভূঁইয়া বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত যানবাহন আটকে বিশেষ অভিযান পরিচালনা করছি। নিষিদ্ধ থ্রি হুইলার অটোরিকশা, ইজিবাইক ও ইঞ্জিনচালিত তিন চাকার যানবাহন মহাসড়কের উঠলেই ব্যবস্থা নেয়া হচ্ছে। দুর্ঘটনা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন