পৌরসভায় হতদরিদ্র ৩০৮১ পরিবার কে ১০ কেজি করে চাউল বিতরণ করেন মেহের আফরোজ চুমকি এমপি

0
6

পৌরসভায় হতদরিদ্র ৩০৮১ পরিবার কে ১০ কেজি করে চাউল বিতরণ করেন মেহের আফরোজ চুমকি এমপি

কালীগন্জ প্রতিনিধি, মোঃ ইব্রাহীম খন্দকার //গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার নয়টি ওয়ার্ডের অসহায় গরিব ও দুস্থ ৩০৮১ পরিবার পাচ্ছেন ভিজিএফের ১০ কেজি করে চাউল।

সোমবার সকালে কালীগঞ্জ পৌরসভার আয়োজনে, পৌরসভার সুবিধাবঞ্চিত করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র পরিবার কে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ১১৭০ জন কে ১০ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সাবেক প্রতিমন্ত্রী আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

সকালে কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ৩৫০ জন,৫ নম্বর ওয়ার্ডের ৪৯০ জন এবং ৬ নম্বর ওয়ার্ডের ৩৩০ জন অসহায় গরিব ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

পৌরসভার সুবিধা বঞ্চিত কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। কালীগন্জ পৌরসভার মেয়র এস এম রবীন হোসেনের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন কালীগন্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার জনাব শিবলী সাদিক, কালীগন্জ উপজেলা আওয়মীলীগের সাধারন সম্পাদক এইচ এম আবুবকর, সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোস, যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক শরিফুল খান কনক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম সদস্য আমজাদ হোসেন, নাগরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল ইসলাম অলি, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম, উপজেলা ছাএলীগের সভাপতি তানভীর মোল্লা, শ্রমিক কলেজ শাখা ছাএলীগের সভাপতি এম আই লিকন, সহ কাউন্সিলর বৃন্দ।

পৌরসভা মেয়র এস এম রবীন হোসেনের নেতৃত্বে সকল কাউন্সিলরবৃন্দ নিজ নিজ ওয়ার্ডের দরিদ্র, অসহায় সুবিধাবঞ্চিত কর্মহীন মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাউল তুলে দেন ।

এ-সময় সাংসদ মেহের আফরোজ চুমকি এমপি দলের নেতৃবৃন্দদের নির্দেশ প্রদান করে বলেন, শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী একটি লোকজনও কোন জায়গায় অনাহারে কষ্ট না করে সেদিকে খেয়াল রাখতে হবে।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন