প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতায় জেলা পর্যায়ে প্রথম লাবিবা

0
26

প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতায় জেলা পর্যায়ে প্রথম লাবিবা

কাপাসিয়া(গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ
দেশ ব্যাপী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আয়োজিত প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ এ গাজীপুর জেলা পর্যায়ে ‘খ’ বিভাগ থেকে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম এবং গল্পবলায় দ্বিতীয় হয়েছে কাপাসিয়ার পাবুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী সাইয়ারা জান্নাত লাবিবা।
৬ মার্চ, সোমবার সকালে গাজীপুরের জয়দেবপুর পিটিআই মিলনায়তনে উপস্থিত বক্তৃতা, গল্পবলা, কবিতা আবৃত্তি সহ বিভিন্ন বিষয়ে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীদের মধ্যে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আগামী ৯ মার্চ, বৃহস্পতিবার জেলার বিজয়ীদের নিয়ে ঢাকা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতা বিষয়ে গাজীপুর জেলা থেকে পাবুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সাইয়ারা জান্নাত লাবিবা অংশ গ্রহণ করবে । লাবিবা বিশিষ্ট সাংবাদিক, তারাগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক শামসুল হুদা লিটন ও পাবুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছলিমা আক্তার সুইটি’র ছোট্ট মেয়ে।
প্রতিযোগিতা শেষে ৬ মার্চ, সোমবার বিকালে গাজীপুর পিটিআই মিলনায়তনে
জেলা পর্যায়ের বিজয়ীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়। গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়দেবপুরের পিটিআই এর সুপার মোঃ রফিকুল ইসলাম তালুকদার প্রমূখ।
পরে অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরষ্কার তুলে দেন। সাইয়ার জান্নাত লাবিবা সকলের কাছে দোয়া প্রার্থী।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন