প্রয়াত এমপি রহমত আলী ও তার কণ্যা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসীর জন্য দোয়া মাহফিল

0
1

প্রয়াত এমপি রহমত আলী ও তার কণ্যা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসীর জন্য দোয়া মাহফিল

গাজীপুর:প্রয়াত এমপি এ্যাডভোকেট মো: রহমত আলী ও তার কণ্যা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসী এমপির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৩ জানুয়ারী রাত সাড়ে আটটায় গাড়ারন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বরমী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডলের আয়োজেনে ও বরমী ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ খবির হোসেন,গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কামরুল হাসান মন্ডল ও সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন সোহাগ, শ্রীপুর সরকারী রহমত আলী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক জুনায়েদ আহমেদ তত্তাবধানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, আলহাজ্ব রফিকুল ইসলাম ঢালী সহ-সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় তাঁতী লীগ,আঃ রহিম শেখ সাবেক সাধারন সম্পাদক শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, শেখ সফিকুর রহমান (সফিক) সাবেক সভাপতি শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ,মোঃ মাসুদ প্রধান কাউন্সিলর শ্রীপুর পৌরসভা ২নং ওয়ার্ড,মো: কফিল উদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক শ্রীপুর উপজেলা যুবলীগ, মোঃ সুমন আহমেদ সদস্য বরমী ইউনিয়ন ৬নং ওয়ার্ড এছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনে প্রথমবারের মতো নৌকা প্রতীকে নির্বাচন করে জয় পেয়েছেন প্রয়াত এমপি ও মন্ত্রী এ্যাড. রহমত আলী সাহেবের মেয়ে অধ্যাপিকা রুমানা আলী টুসি।এমপি হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রিসভায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন তিনি।মন্ত্রী হওয়ার খবরে আনন্দের জোয়ারে ভাসছেন তার নির্বাচনি এলাকা গাজীপুর-৩।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন