ফেনী’তে ছয় মন ক্ষতিকর জেলি মিশ্রিত চিংড়ি মাছ উদ্ধার ও জরিমানা

0
10

শাহাব মাহমুদ বাবু,ফেনী প্রতিনিধিঃ
ফেনীতে ক্ষতিকারক জেলিযুক্ত যুক্ত ছয় মণ চিংড়ি উদ্ধার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মাহমুদ ভূঞা। এ সময় দুই মাছের আড়ৎ প্রতিষ্ঠানকে ১লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।আজ মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) সকালে ফেনী শহরতলীর পৌর আড়তে আনার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেন জেলা মৎসা কর্মকর্তাবৃন্দ ।

ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী পৌর মৎস্য মাছেরা আড়তে বিক্রির উদ্দেশে আনার সময় অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থের জন্য মারাত্বক ক্ষতিকর চিংড়ি বিক্রির অপরাধে বেলাল ফিশিংকে এক লাখ টাকা জরিমানা ও চিটাগং ফিশিংকে ২৫ হাজার টাকাসহ সর্বমোট ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা নাসরিন সুলতানা , জেলা জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল হাশেম। জেলা মৎস্য অফিসের হিসাবরক্ষক মোশারফ হোসেন। পরে জব্দকৃত চিংড়ি মাছ গুলো ক্ষতিকারক চিংড়ি মাছ গুলো উপস্থিতিতে ধ্বংস করা হয় পুড়িয়ে ধ্বংস করা হয়।

আপনার মতামত প্রকাশ করেন

আপনার মন্তব্য দিন
আপনার নাম এন্ট্রি করুন